কলেজ ভর্তি ফি’তে চার্জ ফ্রি!

মেয়াদ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত

কলেজ ভর্তি ফি’তে চার্জ ফ্রি!

একাদশ শ্রেণি কিংবা ডিপ্লোমা ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাক্রমের ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি বিকাশ করুন, কোনো চার্জ ছাড়াই!

বিকাশ অ্যাপ এ যেতে ক্লিক করুন


১। একাদশ শ্রেণির ভর্তি আবেদন

এখন বিকাশ অ্যাপের ‘এডুকেশন ফি’ থেকে একাদশ শ্রেণির ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি জমা দিন নিশ্চিন্তে। আর চার্জের টাকা ফেরত পেয়ে যান ইনস্ট্যান্ট ক্যাশব্যাক হিসেবে!

অফারের মেয়াদ

২৮ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত

অফারের বিস্তারিত

  • কলেজ ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিকাশ অ্যাপের ‘এডুকেশন ফি’ আইকনে গিয়ে ‘XI Class Admission’ সিলেক্ট করে একাদশ শ্রেণির ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন চার্জের সমপরিমাণ ৩ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।
  • ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন মিলিয়ে সর্বোচ্চ ১০টি লেনদেনের ক্ষেত্রে গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন।

একাদশ শ্রেণির ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি যেভাবে বিকাশ করবেনঃ

ভর্তির জন্য নির্ধারিত ওয়েবসাইটঃ http://xiclassadmission.gov.bd/

ক্যাম্পেইনের শর্তাবলি

  • সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে পেমেন্ট করে অফারটি উপভোগ করতে পারবেন।
  • ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক অফারটি পাবেননা।
  • গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ১ মাসের মধ্যে ৩ বার ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেননা।
  • ক্যাশব্যাক পেতে ক্যাম্পেইন চলাকালে গ্রাহককে তার বিকাশ একাউন্ট থেকে নির্দিষ্ট মার্চেন্ট একাউন্টে সফল লেনদেন সম্পন্ন করতে হবে।
  • বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে ফেলেন, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে বিষয়টি পর্যালোচনা করবে বিকাশ।

২। কারিগরি শিক্ষা বোর্ডে ডিপ্লোমা ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাক্রমের ভর্তি আবেদন

এখন বিকাশ অ্যাপের ‘এডুকেশন ফি’ থেকে ডিপ্লোমা ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষাক্রমের ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি জমা দিন কোনো চার্জ ছাড়াই!

ডিপ্লোমা ও কারিগরি পর্যায়ে শিক্ষাক্রমের ভর্তি আবেদন ও রেজিস্ট্রেশন ফি যেভাবে বিকাশ করবেনঃ

 

ভর্তির জন্য নির্ধারিত ওয়েবসাইটঃ http://btebadmission.gov.bd/website/

সর্বশেষ ক্যাম্পেইনসমূহ

বিস্তারিত জানুন
বসন্ত অনলাইন ক্যাশব্যাক
বসন্ত অনলাইন ক্যাশব্যাক
বসন্ত উদযাপনে মেতে উঠুন বিকাশ-এর সাথে!
অনলাইন বইমেলা
অনলাইন বইমেলা
অনলাইন বুকশপে বিকাশ পেমেন্টে দারুণ অফার!
বসন্ত বরণে দারুণ অফার!
বসন্ত বরণে দারুণ অফার!
বসন্ত কেনাকাটায় বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক!
সার্ভিসেস
হেল্প