ক্যান্টনমেন্ট শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করুন কোনো চার্জ ছাড়াই

ক্যান্টনমেন্ট-এর আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ফি জমা দিন ঘরে বসে, নিরাপদে। আর শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করুন কোনো চার্জ ছাড়াই। তাই বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে কিংবা *২৪৭# ডায়াল করে অফারটি উপভোগ করুন আজই।

 

অফারের সময়সীমা: ৫ জুলাই থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

অফারের বিস্তারিত:

যেকোনো বিকাশ গ্রাহক ক্যান্টনমেন্ট সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করুন কোনো চার্জ ছাড়াই।

অফার লিমিট:

  • একজন গ্রাহক মাসে দুইবার অফার নিতে পারবেন
  • একটি একাউন্ট থেকে মাসে সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

অফার চ্যানেল: বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করতে হবে।

 

অফারের সাধারণ শর্তাবলি:

  • বিকাশ গ্রাহকের সক্রিয় একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে বিল অথবা পেমেন্ট বিকাশ করলে অফারটি পাওয়া যাবে।
  • ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে গ্রাহকের একাউন্টের স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে। গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে তিনি ক্যাম্পেইনের অফারটি পাবেন না।
  • গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে পরপর ৩ বার ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর বিবেচিত হবেন না।
  • বিকাশ কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম, শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক বাতিলের অধিকার সংরক্ষণ করে।