কিসব-এ কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক!

‘কিসব’ থেকে বই কেনা এখন আরও সাশ্রয়ী! কারণ, ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। তাই, কিসব-এ কেনাকাটার পেমেন্ট বিকাশ করুন এখনই।

অফারের সময়সীমা: ১ মে থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত

অফারের বিস্তারিত: কিসব-এ নির্দিষ্ট পরিমাণ বই কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এই তালিকা অনুযায়ী ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে:

কেনাকাটার পরিমাণ

ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-এর পরিমাণ

৫০০-১১৪৯.৯৯

২০ টাকা

১১৫০-১৮৯৯.৯৯

৫০ টাকা

১৯০০-৩০০০.৯৯

১০০ টাকা

৩০০১ বা তার বেশি

১৫০ টাকা

 

অফার লিমিট: কোনো লিমিট নেই।

 

সাধারণ শর্তাবলি:

  • বিকাশ গ্রাহকের সক্রিয় একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে পেমেন্ট বিকাশ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।
  • ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে। গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে তিনি আর এই ক্যাম্পেইনের অফারটি পাবেন না।
  • গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ৩ বার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফারের জন্য আর বিবেচিত হবেন না।
  • ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে অবশ্যই বিকাশ একাউন্ট থেকে সফলভাবে লেনদেন করতে হবে।
  • বিকাশ  কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট আউটলেট ও মার্চেন্টের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পে আউট বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় এবং তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে ফেলেন সেক্ষেত্রে, বিকাশ ক্যাম্পেইন শেষ হবার পর গ্রাহকের অভিযোগের বৈধতা সাপেক্ষে বিষয়টি বিবেচনা করবে।