পেমেন্ট বিকাশ করে পছন্দের কুরবানির পশু কিনুন ঘরে বসেই

অনলাইন কুরবানীর পশুর হাটে আপনাকে স্বাগতম। করোনা চলাকালীন এই সময়ে ঘরে বসেই আপনাকে সপরিবারে পবিত্র কুরবানির পশুটি নিরাপদে কেনার সুযোগ করে দিচ্ছে বিকাশ। নিচে দেয়া পার্টনার মার্চেন্টদের অনলাইন হাট থেকে বেছে নিন আপনার পছন্দের গরু কিংবা ছাগল আর পেমেন্ট বিকাশ করুন। আপনার পছন্দের কুরবানির পশুটি সময়মতো পৌঁছে যাবে আপনার কাছে। আরো পাবেন কুরবানির পশুর ট্রান্সপোর্ট ও মিট প্রসেসিং সুবিধা। তার মানে সব কিছু এক জায়গায়!

পরিবারের সাথে ঘরে বসেই ঈদ উদযাপন করুন নিরাপদে। সবসময়, সব প্রয়োজনে, বিকাশ আছে আপনার সাথে।

মার্চেন্ট

গরুর কালেকশন

ছাগলের কালেকশন

অর্ডারের শেষ তারিখ

ঈদের আগে ডেলিভারির শেষ তারিখ

মিট প্রসেসিং সুবিধা

ডেলিভারি চার্জ

Othoba

ট্যাপ করুন

ট্যাপ করুন

১৭ জুলাই ২০ জুলাই গরুর জন্য মিট প্রসেসিং সুবিধা নেই। ছাগলের জন্য ২,০০০ টাকা মিট প্রসেসিং ফি প্রযোজ্য। নিজস্ব তত্ত্বাবধানে ফ্যাসিলিটিতে মাংস প্রসেস করে গ্রাহকের ঠিকানায় ডেলিভারি করা হবে।  গরুর জন্য ঢাকার ভেতরে ৬,০০০ টাকা। ছাগল ডেলিভারি ফ্রি। 

Daraz

ট্যাপ করুন

ট্যাপ করুন

১৩ জুলাই ১৭-১৯ জুলাই নেই কোনো ডেলিভারি চার্জ নেই

Jogaan

প্রযোজ্য নয়

ট্যাপ করুন

২২ জুলাই জীবিত ছাগল/ভেড়ার জন্য ঈদের শেষ দিন পর্যন্ত।  প্রতি ছাগলের জন্য ২,৯৯০ টাকা চার্জ প্রযোজ্য হবে।  প্রতি ছাগল ২০০ টাকা ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে। 

ajkerdeal

ট্যাপ করুন

প্রযোজ্য নয়

ঈদের আগের দিন মার্চেন্ট ও লোকেশনের উপর নির্ভর করে। ঈদের আগের দিন যোগাযোগ করুন ডেলিভারি চার্জ নেই

Priyoshop

ট্যাপ করুন

ট্যাপ করুন

১৬ জুলাই ক্রেতার চাহিদা অনুযায়ী ঈদের ৩ থেকে ৪ দিন পূর্বে গরু ডেলিভারি করা হবে। এছাড়াও ঈদের ২৪ ঘন্টা পূর্বে ক্রেতার চাহিদা অনুযায়ী কাঙ্ক্ষিত স্থানে (ঢাকার ভিতরে) পৌঁছে দেওয়া হবে।   ঢাকা সিটি কর্পোরেশনের মধ্যে গরুর সম্পূর্ণ ডেলিভারি চার্জ প্রিয়শপ বহন করবে এবং ক্রেতার দোরগোড়ায় ডেলিভারি করা হবে (ডেলিভারি স্পটে একটি পিক-আপ ভ্যান / ট্রাক অবাধে চলাচল করতে পারে এবং গরুটিকে পিক-আপ ভ্যান / ট্রাকে থেকে নামানোর জন্য পর্যাপ্ত জায়গা থাকতে হবে অথবা নিকটস্থ প্রশস্ত রাস্তার ধারে পৌঁছে দেয়া হবে ।
রংপুর সিটি কর্পোরেশনের গ্রাহকগণকে তাদের ক্রয়কৃত গরু (শুধুমাত্র ALAMGIR RANCH LTD মার্চেন্ট থেকে ক্রয়কৃত) রংপুর পীরগঞ্জ এ অবস্থিত নির্ধারিত ফার্ম থেকে সংগ্রহ করতে হবে।

Hungrynaki

প্রযোজ্য নয়

ট্যাপ করুন

স্টক থাকা পর্যন্ত জীবিত ছাগল ঈদের ১-৩ আগে ডেলিভারি দেয়া হবে। প্রসেস করে নিতে হলে ঈদের দিন অথবা ঈদের পরের দুই দিন ধরে স্লট অ্যাভেইলেবিলিটির ভিত্তিতে ডেলিভারি করা হবে।

ঈদের ১ম দিন-২,৪৯৯ টাকা

ঈদের ২য় ও ৩য় দিন-১,৯৯৯ টাকা

ডেলিভারি চার্জ নেই

Gorur Hat

ট্যাপ করুন

ট্যাপ করুন

ডেলিভারি লোকেশনের উপর নির্ভর করবে সেলারের উপর নির্ভর করে।  সেলারের উপর নির্ভর করে।  ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে

Sadeeq Agro

ট্যাপ করুন

ট্যাপ করুন

জানতে মার্চেন্টের সাথে যোগাযোগ করুন  জানতে মার্চেন্টের সাথে যোগাযোগ করুন  গরুর মূল্যের ১৫ শতাংশ চার্জ প্রযোজ্য হবে।  জানতে মার্চেন্টের সাথে যোগাযোগ করুন 

bdgorurhat.com

ট্যাপ করুন

প্রযোজ্য নয়

১৪ জুলাই রাত ১০টা পর্যন্ত ১৫ জুলাই থেকে ডেলিভারি শুরু করে ঈদের আগের রাত পর্যন্ত চলবে গরুর মূল্যের ১৫ শতাংশ চার্জ প্রযোজ্য হবে। শুধুমাত্র ঈদের ২য় ও ৩য় দিন সার্ভিস দেয়া যাবে।  গরুর মূল্যের ১৫ শতাংশ চার্জ প্রযোজ্য হবে। প্রসেসিং ও ডেলিভারি চার্জ সর্বমোট প্রসেসিং চার্জের অন্তর্ভুক্ত। 

Khasihaat.com

প্রযোজ্য নয়

ট্যাপ করুন

১৬ জুলাই ঈদের দুই দিন আগে থেকে জীবিত খাসী ডেলিভারি শুরু হয়ে ঈদের আগের দিন পর্যন্ত চলবে। প্রসেস করা খাসী ঈদের দিন ডেলিভারি করা হবে।  প্রতি খাসীর জন্য ২,০০০ টাকা প্রসেসিং ফি প্রযোজ্য হবে।   ডেলিভারি চার্জ ৫০০ টাকা

এছাড়া কোরবানির পশু ট্রান্সপোর্টের ব্যবস্থা করতে ভিজিট করুন TruckLagbe. Truck Lagbe অ্যাপ থেকে ২০ জুলাই পর্যন্ত কুরবানির পশুর ট্রান্সপোর্টের বুকিং দেয়া যাবে। 

পেমেন্ট সংক্রান্ত শর্তাবলী

  • যেকোনো তথ্যের জন্য সংশ্লিষ্ট মার্চেন্ট ওয়েবসাইটে যোগাযোগের অনুরোধ জানানো হচ্ছে। 
  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।