অনলাইন ব্যবসা

অনলাইন পেমেন্ট গ্রহণের সবচেয়ে সহজ এবং নিরাপদ মাধ্যম বিকাশ। বিকাশ এর অনলাইন বিজনেস সল্যুশনে রয়েছে পেমেন্ট গেটওয়ে, টোকেনাইজড চেকআউট, সাবস্ক্রিপশন পেমেন্ট, ইনস্ট্যান্ট রিফান্ড, ডিরেক্ট চার্জ, বিটুসি পেমেন্ট এবং এপিআই।
সাইন আপ

মার্চেন্ট

বিকাশ মার্চেন্ট একাউন্টের মাধ্যমে ব্যবসায়ী ও মার্চেন্টরা নিরাপদ প্ল্যাটফর্মের মাধ্যমে ৭ কোটিরও বেশি বিকাশ গ্রাহকের কাছ থেকে ডিজিটাল পদ্ধতিতে সুবিধামতো পেমেন্ট গ্রহণ করতে পারেন। আর পাবেন দারুণ এই ফিচারগুলো: বিকাশ মার্চেন্ট অ্যাপ, মার্চেন্ট QR কোড, কাউন্টার পেমেন্ট, ২৪/৭ পেমেন্ট কালেকশন, লেনদেনের বিবরণী।
সাইন আপ
মার্চেন্ট

শিক্ষা প্রতিষ্ঠান

বিকাশ এর রয়েছে শিক্ষার্থী এবং সুবিধাভোগীদের জন্য বিভিন্ন শিক্ষা-সম্পর্কিত ফি সংগ্রহ করার পাশাপাশি অনুদান, বৃত্তি ইত্যাদি বিতরণের নানাবিধ উদ্ভাবনী সল্যুশন। সাথে থাকছে ২৪/৭ আর্থিক লেনদেন, ফি সংগ্রহ, চেকআউট, রিয়েল-টাইম রিপোর্টিং পোর্টাল এবং ডিসবার্সমেন্ট সল্যুশন এর মতো দারুণ সব ফিচার।
সাইন আপ

পে-রোল

বিকাশ এর পে-রোল ডিজিটাল ডিসবার্সমেন্ট সল্যুশন এর মাধ্যমে আপনার প্রতিষ্ঠানের কর্মীদের যাবতীয় পেমেন্ট ক্যাশ ছাড়াই সময়মতো ও নিরাপদে প্রদান করতে পারবেন। 
সাইন আপ

কর্পোরেট এবং এন্টারপ্রাইজ

বিকাশ এর কর্পোরেট ডিসবার্সমেন্ট এবং কালেকশন সল্যুশন-এর মাধ্যমে আপনার প্রতিষ্ঠান এর কর্মচারী, ডিএসও, রিটেইলার এবং পার্টনারদের দৈনন্দিন ব্যবসায়িক কার্যক্রমের সুবিধার্থে ডিজিটালভাবে অর্থ বিতরণ করতে এবং গ্রাহক, রিটেইলার এবং ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে অর্থ গ্রহণ করতে পারবেন।
সাইন আপ

মাইক্রোফাইন্যান্স

মাইক্রোফাইন্যান্স প্রতিষ্ঠানের যেকোনো কিস্তির টাকা পেমেন্ট হবে সহজে, নিশ্চিন্তে ও স্বচ্ছতার সাথে বিকাশ-এর ‘মাইক্রোফাইন্যান্স’ সেবার মাধ্যমে। এই সেবার মাধ্যমে গ্রাহক নির্দিষ্ট মাইক্রোফাইন্যান্স প্রতিষ্ঠান থেকে নেয়া সঞ্চয়/ডিপিএস, ঋণ এবং অন্যান্য সেবার কিস্তির পেমেন্ট বিকাশ করতে পারবেন সুবিধাজনক সময়ে, খুব সহজেই।
সাইন আপ

সাপ্লায়ার

বিকাশ সাপ্লায়ার, কনট্র্যাক্টর, কনসালটেন্ট এবং মধ্যস্থতাকারীদের সাথে সরাসরি কাজ করে। সাপ্লায়ার হিসেবে আপনি বিকাশ এর সাথে একটি চুক্তিভিত্তিক সম্পর্ক তৈরি করে প্রয়োজন অনুযায়ী পণ্য অথবা সেবা প্রদান করতে পারবেন।
সাইন আপ

এজেন্ট

বিকাশ এজেন্ট একাউন্ট এর মাধ্যমে প্রায় ৩ লাখ এজেন্ট সারাদেশের ৭ কোটির বেশি বিকাশ গ্রাহককে ক্যাশ ইন, ক্যাশ আউট, পে বিল, সেভিংস-এর মতো আর্থিক সেবা দিয়ে আসছে। একজন বিকাশ এজেন্ট পার্টনার হিসেবে বিকাশ এর সাথে ব্যবসা পরিচালনা করতে পারেন এবং ব্যবসায়িক সমৃদ্ধি অর্জন করতে পারেন।
সাইন আপ
এজেন্ট একাউন্ট
সার্ভিসেস
হেল্প